HonorsResults

বেফাক পরীক্ষার রেজাল্ট 2021 – বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ ফলাফল

বেফাক রেজাল্ট

বেফাক পরীক্ষার রেজাল্টঃ সবার জন্য দুর্দান্ত খবর হতে পারে এটি। এটি চুয়াল্লিশের বেফাক ফলাফল 202স১ প্রকাশিত হয়েছে। আপনারা যারা এতে অংশ নিয়েছেন তারা ফলাফলগুলি দেখতে পারেন। আপনি আমাদের ওয়েবসাইটে ফলাফল দেখতে পারেন। ৪৪ তম বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ ওয়াইফাক পরীক্ষার ফলাফল ২০২১।

বাংলাদেশ কওমী মাদ্রাসা বেফাক ফলাফল ২০২১ ছাপানো হয়নি তবে। বেফাকের 44 টি বেনিফিট চেকলিস্ট ওয়াইফাকের ফলাফল wifaqresult.com এবং www.wifaqbd.org এবং আমাদের ওয়েবসাইটে প্রাপ্ত হতে পারে। এই মুহূর্তে আমরা বাংলাদেশ কওমি মাদ্রাসা ফলাফল সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি।

তাছাড়া, আপনি বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের অফিসিয়াল ওয়েব সাইটে ফলাফলগুলি পাবেন। আমাদের ওয়েবসাইট থেকে চুয়াল্লিশ ব্যাচের বেফাক ফলাফল 2021 দেখতে পারবেন। 44 বেফাকের ফলাফল 2021 কওমি মাদ্রাসার অধীনে প্রকাশিত হবে যার ওয়েবসাইট www.wifaqbd.org। বেফাক কওমি মাদ্রাসা ফলাফল অষ্টম ব্যাচটি একবার দেখে নিন ২০২১ খ্রিস্টাব্দে দ্রুত মুদ্রিত হতে পারে। ৪৪ বেফাক মাদ্রাসা বোর্ড পরীক্ষার ফলাফল দ্রুত প্রকাশ হতে পারে।

befaq-notice

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ রেজাল্ট 2021

চুয়াল্লিশ তম ব্যাচের বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ ফলাফল মাদ্রাসা বোর্ড ইতোমধ্যেই প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছে। বোর্ড বেফাক রেজাল্ট প্রকাশের সময় সমস্ত সতর্কতা অবলম্বন করে। তবে, প্রার্থীদের অবশ্যই ৪৪তম ব্যাচের পরীক্ষার নম্বরগুলি কঠোরভাবে নিশ্চিত করতে হবে।

তবুও, মাদ্রাসা বোর্ডের আধিকারিকরা অতিরিক্ত সময়সীমার জন্য পুনর্বিবেচনার সুবিধাও দিয়েছেন। তবে যাইহোক, আমরা এটি চাইব যে আপনি কেবল আপনার বিবরণ এবং বেফাকের চিহ্নগুলি সুন্দরভাবে নিশ্চিত করেছেন। আমরা এখানে আপনাকে বেফাকের সমস্ত বিষয়ের পরীক্ষার ফলাফল পেতে সাহায্য করবো।

বেফাক পরীক্ষার রেজাল্ট 2021

বাংলাদেশ কওমি মাদ্রাসা বোর্ডের একটি অফিসিয়াল ওয়েবসাইট রয়েছে। আপনি বেফাকের ফলাফল পাবেন এবং সমস্ত ফলাফল, রুটিন সংগ্রহ করুন এই ওয়েব সাইট থেকে। কওমী মাদ্রাসা বোর্ড ফলাফল ওয়েবসাইট সম্পর্কে অনেক শিক্ষার্থীর ধারণা নেই। কওমি ফলাফল 2021 ওয়েবসাইট টি হ’ল www.wifaqresult.com। অতিরিক্তভাবে সহজভাবে ফলাফল পেতে আমাদের নির্দেশনা গুলি অনুসরণ করুন।

এখানে আমরা কওমী মাদ্রাসার সকল বিষয় যেমন তাকমিল, ফযীলত, সানাবিয়া উলইয়া, মুতাওয়াসসিতা, ইবতিদাইয়্যাহ, হিফযুল কুরআন বা হিফজ ও কিরাত এর বিষয় ভিত্তিক রেজাল্ট দেখার নিয়ম তুলে ধরব। নিচের পদ্ধতি অনুসরণ করে আপনার রেজাল্ট সংগ্রহ করুন।

befaq-result-online

  • প্রথমে কওমি মাদ্রাসা বোর্ডের রেজাল্ট ওয়েবসাইটটি www.wifaqresult.com প্রবেশ করুন।
  • এখানে আপনি ব্যক্তিগত, প্রতিষ্ঠানের ফলাফল এবং মার্কশিট দেখতে পাবেন।
  • আপনি যদি নিজের ব্যক্তিগত রেজাল্ট যাচাই করতে চান তবে আপনার প্রয়োজনীয় ডেটা জমা দিন।
  • প্রথমে আপনার পাশের বছর ২০২১ চয়ন করুন।
  • এবার আপনার কওমি ক্লাস / ডিগ্রি বেছে নিন
  • চূড়ান্ত সারিতে আপনার রোল নাম্বার সঠিকভাবে টাইপ করুন
  • আপনার ডেটা জমা দেওয়ার পরে আপনি আপনার সমস্ত মার্কশীট সহ আপনার ফলাফল পাবেন।

এসএমএস পাঠিয়ে কিভাবে বেফাক ফলাফল দেখবেন

আপনি যদি চান, আপনি এসএমএস এর মাধ্যমে কেবল নিজের রেজাল্টটি বের করতে পারেন। সুতরাং আপনি যদি নিচের ফলাফলগুলি জানতে চান তবে ধাপে ধাপে মেনে চলুন।

BEFAQ <space> 1st letter of Class <space> Roll and send it to 9933 from any Operator

উদাহরণ: BEFAQ T 16352 and send to 9933

কওমী সকল বিষয়ের সংক্ষিপ্ত অক্ষর

কওমী ক্লাসের সকল বিষয়ের রেজাল্ট আপনি এসএমএস এর মাধ্যমে দেখতে পারেন। সুতরাং আপনি দ্রুত নিয়মটি অনুসরন করে আপনার ঘরে বসে এসএমএসের মাধ্যমে ফলাফলটি দেখতে পাচ্ছেন। টোটো ও হিফজ সহ সকল বিষয়

তাকমিল T
ফযীলত F
সানাবিয়া উলইয়া S
মুতাওয়াসসিতা M
ইবতিদাইয়্যাহ E
হিফযুল কুরআন H
কিরাত Q

www.wifaqbd.org 2021 ফলাফল

সানাবিয়াহ উলিয়াহ (বর্ধিত মাধ্যমিক) শিক্ষার্থীদের পাশের হার ৭১.৯০ পি সি এবং মহিলা কলেজের ছাত্রীদের 60-70 পি.সি. জামিয়াতুল উলূমিল ইসলামিয়ার মুহাম্মদ ইব্রাহিম খলিল এই ডিগ্রীতে বেনিফিট চেকলিস্টের মধ্যে প্রাথমিক। মুতাওয়াসিতাহে (মাধ্যমিক হ্রাস) পণ্ডিতদের গো-দাম 61১.৪৩ পি.সি. এবং মেয়েলি কলেজের ছাত্রদের 61১.৪০ পি.সি.।এইটাই বেফাকের ফলাফল পাওয়ার জন্য সরকারি ওয়েবসাইট www.wifaqbd.org।

মাদারীপুরের জমিয়াতুস সুন্নাহ মাদ্রাসার আল-আমিন সুবিধা ফলাফল চেকলিস্টের মধ্যে প্রথম। ইবতিদাইয়া (প্রধান) কলেজ শিক্ষার্থীদের যাওয়ার মূল্য 7..95৯ পি.সি. এবং মহিলা কলেজের শিক্ষার্থীদের মধ্যে ৫৯..6 পি.সি. কুমিল্লার জামিয়া ইসলামিয়া মোহাম্মদিয়া তাসলিম রেজাল্ট চেকলিস্টে শীর্ষে রয়েছেন। তহফিজুল কুরআন খণ্ডে যাওয়ার দাম 75৫..6২ পি.সি. এবং ইলমুত তাজবিদ ওয়াল কিরাত অংশে এটি .6..6৩ পি.সি. সুতরাং এই বছর ওয়াইফাক ফলাফল ভাল।

কওমি মাদ্রাসাস বাংলাদেশ ৪৪ তম বেফাক পরীক্ষার ফলাফল www.wifaqbd.org এ প্রকাশিত হবে। আপনার বেফাকের পরীক্ষার ফলাফল 2021 যাচাইয়ের সাথে Q কওমি মাদ্রাসা বেফাক পরীক্ষার ফলাফল 2020 www.wifaqbd.org।

বেফাকুল মাদারিসিল আরব বাংলাদেশ বাংলাদেশের বৃহত্তম কওমি মাদ্রাসা প্রশিক্ষণ বোর্ড। এটি ১৯ 197৮ সালের এপ্রিলে ইসলামী শিক্ষার্থীদের একটি সেমিনারের পর ভিত্তি করে তৈরি হয়েছিল। বাংলাদেশের কওমী মাদ্রাসাগুলির এই দলটি প্রায়শই “বেফাকুল মাদারিস” নামে পরিচিত (অতিরিক্তভাবে ওফাক উল মাদারিস হিসাবে লিখিত)। বাংলাদেশ কওমি মাদ্রাসা স্কুলিং বোর্ড ”বাংলাদেশের ইসলামিক মাদ্রাসার বৃহত্তম ফেডারেশন।

শেষ কথা

44 তম বেফাক ফলাফল 2021 সম্পর্কে আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে নীচে মন্তব্য করে আমাদের জানান। আমরা খুব শীঘ্রই সঠিক উত্তর দেওয়ার চেষ্টা করব। বেফাকুল মাদারিসিল আরাবিয়া আমাদের শিক্ষায় বাংলাদেশের বৃহত্তম কওমি মাদ্রাসা বোর্ড। কওমী মাদ্রাসা বোর্ড শিক্ষার্থীদের জন্য অন্যতম বৃহত্তম ইসলামিক ভিত্তি।

Facebook Comments

Tags

Notun Sokaal

The author loves to write educational article for the students. He is a student of masters in Sociology. Writing articles has become his addiction. Because he wants to help Bangladeshi Students by his articles.

Related Articles

Back to top button
Close