জেডিসি রেজাল্ট ২০১৯

জেডিসি রেজাল্ট ২০১৯ – ফলাফল দেখুন মাদ্রাসা শিক্ষা বোর্ড

জেডিসি রেজাল্ট ২০১৯ – আজকে জেডিসি রেজাল্ট প্রকাশিত হবে। দুপুর ১২ঃ০০ এর পর আমাদের ওয়েবসাইট থেকে আপনি ফলাফল সংগ্রহ করতে পারবেন।

জেডিসি রেজাল্ট ২০১৯

কিছুদিন আগে জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। সুতরাং এখনই ফলাফল প্রকাশের সময় এসেছে। এখন প্রশ্ন হচ্ছে মাদ্রাসা শিক্ষাবোর্ডের ফলাফল কীভাবের চেক করবেন? আপনি কি জেডিসির ফলাফল খুঁজছেন? সুতরাং আমরা আপনাকে পূর্ণ মার্কশীটসহ জেডিসি ফলাফল দেখতে সহায়তা করতে এখানে আছি। জেডিসির ফলাফল প্রকাশিত হবে বাংলাদেশের মাদ্রাসা বোর্ডের আওতায়।

মাদ্রাসা শিক্ষা বোর্ড এমন একটি বোর্ড যা বাংলাদেশের পুরো মাদ্রাসা শিক্ষাব্যবস্থা নিয়ন্ত্রণ করে। আমার মনে হয় শিক্ষার্থী ও অভিভাবকরা জেডিসি পরীক্ষার ফলাফল নিয়ে উদ্বিগ্ন। জেডিসি ফলাফল নিয়ে চিন্তার কোনও কারণ নেই। এখানে আমরা আপনাকে জেডিসি রেজাল্ট 2019 সংগ্রহের সমস্ত প্রক্রিয়াটি দেখানোর চেষ্টা করি We আমরা জানি যে এটি বাংলাদেশের অত্যন্ত আলোচিত বিষয়। সুতরাং সহজেই জেডিসির ফলাফল পেতে পুরো নিবন্ধটি পড়ুন।

জেডিসি রেজাল্ট ২০১৯ কবে দিবে ?

জেডিসি পরীক্ষা 02/11/2019 (শনিবার) এ শুরু হয়েছিল এবং 13/11/2019 (বুধবার) এ শেষ হয়েছে। সাধারণত জেডিসি ফলাফল পরীক্ষা শেষে এক মাস পরে প্রকাশিত হয়। জেডিসি ফলাফল প্রকাশের সম্ভাব্য তারিখ 30 শে ডিসেম্বর, 2019। গত বছরে জেডিসি ফলাফল 24/12/2018 এ প্রকাশিত হয়েছিল। সুতরাং সম্ভাব্য তারিখটি 30/12/2019 এই বছর।

এটি ফলাফল প্রকাশের আনুষ্ঠানিক তারিখ নয়। আমাদের মধ্যে কেউ কেউ জেডিসির ফলাফল প্রকাশের এই তারিখটি পূর্বাভাস দিয়েছে। জুনিয়র দাখিল প্রশংসাপত্র (জেডিসি) পরীক্ষার ফলাফল ৩০ ডিসেম্বর প্রকাশিত হবে। জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) এবং জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষাগুলি 1 থেকে 15 নভেম্বর পর্যন্ত মোট 26,70,333 পরীক্ষার্থীর অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছিল। সুতরাং জেডিসি পরীক্ষার ফলাফল সম্পর্কে আরও আপডেট তথ্যের জন্য আমাদের সাথে থাকুন।

জেডিসি রেজাল্ট ২০১৯ মার্কশীট

আজ জেডিসির মাদ্রাসার ফলাফল ঘোষণা করবে। যদি প্রথম পদ্ধতির জেডিসি ফলাফল অনলাইনে কাজ না করে তবে আপনি ২ য় পদ্ধতি চেষ্টা করতে পারেন। সুতরাং আমরা এখন আপনাকে মাদ্রাসা বোর্ডের ফলাফল পাওয়ার দ্বিতীয় পদ্ধতিটি দেখাব। চল শুরু করা যাক.

প্রথমে আপনার পিসি বা স্মার্টফোনে একটি ইন্টারনেট ব্রাউজার খুলুন।

দ্বিতীয়তঃ http://www.educationboardresults.gov.bd/ হিসাবে অ্যাড্রেস বারে অফিসিয়াল ওয়েবসাইট টাইপ করুনjsc result

তৃতীয়ত, পরীক্ষার বিকল্প থেকে জেএসসি / জেডিসি নির্বাচন করুন।

চতুর্থত, বছর এবং বোর্ড বিকল্প থেকে আপনার বছর এবং বোর্ডের নামটি চয়ন করুন।

পঞ্চম, পরবর্তী দুটি বাক্সে আপনি রোল এবং নিবন্ধকরণ নম্বর টাইপ করুন।

ষষ্ঠত, তারা যে গণিতটি সরবরাহ করে তা সঠিকভাবে সমাধান করুন।

অবশেষে, ‘জমা দিন’ বোতামটি ক্লিক করুন।

আমি মনে করি আপনি সমস্ত বিষয় সঠিকভাবে সম্পন্ন করেছেন। সুতরাং জেডিসির মাদ্রাসা বোর্ডের ফলাফলটি আপনার ডিভাইসের স্ক্রিনের সামনে। 

এসএমএস দিয়ে রেজাল্ট দেখার নিয়ম

এসএমএস দ্বারা জেডিসি ফলাফল পাওয়া খুব সহজ। আপনি কীভাবে এসএমএসের মাধ্যমে জেডিসি ফলাফল 2019 পাবেন সে সম্পর্কে ভাবছেন? আপনার মোবাইল ফোনটি নিন এবং আপনার মোবাইল বার্তা বিকল্পে যান। নীচে দেওয়া এসএমএস ফর্ম্যাটটি টাইপ করুন।

JDC <space> MAD <space> Roll number <space> 2019 and Send To 16222 

Example : JDC MAD 191234 2019 and send to 16222 

জেডিসি ফলাফল 2019 মাদ্রাসা বোর্ড

জুনিয়র দাখিল শংসাপত্রের (জেডিসি) ফলাফল মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে প্রকাশিত হবে। মাদ্রাসা শিক্ষা বোর্ড আমাদের দেশের বাংলাদেশের অন্যতম গুরুত্বপূর্ণ শিক্ষা বোর্ড। আপনি আমাদের কাছ থেকে সহজেই এই মাদ্রাসা বোর্ডের ফলাফল পেতে সক্ষম হতে পারেন। এই নিবন্ধে প্রদত্ত আমাদের নির্দেশকে কেবল অনুসরণ করুন।

আপনি এই সম্পর্কিত আরও কিছু পোষ্ট পড়তে পারেন।

PSC Result 2019 Marksheet

JSC Result 2019 Marksheet

Ebtedayee Result 2019

সবশেষে একটি কথা, আপনি আমাদের ওয়েবসাইটে সকল ধরনের পরিক্ষার ফলাফল সংগ্রহ করতে পারবেন। এছাড়াও আমরা পরীক্ষার রুটিন, সাজেশনস সহ যাবতীয় বিষয় সরবরাহ করে ছাত্র-ছাত্রীদের সাহায্য করে থাকি।

Facebook Comments

About Notun Sokaal

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.