Games

পিএসজি খেলার সময় সূচি ২০২১ – পিএসজির আজকের খেলা লাইভ

 

 

মেসি পিএসজিতে যোগদানের পর থেকে পিএসসির জনপ্রিয়তা বাড়ার শুরু হয়েছে এবং দর্শকরা পিএসসি খেলার সময়সূচী সম্পর্কে জানতে চাচ্ছে। পিএসজির আগামী  ম্যাচেই হয়তো দেখা যাবে ফুটবল বিশ্বের সবচেয়ে জনপ্রিয় তারকা ফুটবলার লিওনেল মেসিকে। পিএসজির হয়ে মেসির খেলা দেখার জন্য ফুটবলপ্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করছে। পিএসজির আজকের খেলা কোন দলের সাথে?

মেসি পিএসজি পরস্পর এক হয়ে গেছে। পিএসসি এখন তারকামেলা বলা চলে।  সেখানে একই সাথে খেলবে মেসি, নেইমার, এমবাপে, ডি মারিয়া, সার্জিও রামোস সহ আরো অনেকে।সুতরাং বুঝতেই পারছেন  পিএসজির পরবর্তী ম্যাচ গুলো কেমন হতে চলেছে। তো আজকের পোষ্টের মাধ্যমে আমরা আলোচনা করবো পিএসসির পরবর্তী ফুটবল ম্যাচ কবে কখন এবং কোন দলের সাথে অনুষ্ঠিত হবে সে বিষয়ে।

পিএসজি খেলার সময় সূচি

পিএসসি তাদের গত ম্যাচে ব্রিস্ট এর সাথে ৪-২ ব্যবধানে জিতেছে। শক্তির বিচারে তাদের সমতুল্য কোন দল এখন প্যারিসে নেই। মেসি নেইমার এবং এমবাপ্পের খেলা একসঙ্গে দেখার জন্য দর্শকদের আর তর সইছে না। পিএসসির পরবর্তী ম্যাচ লায়ন এর সাথে আগামী ২০ সেপ্টেম্বর ২০২১ রাত ১২ঃ৪৫ টায়। সুতরাং পিএসসির হয়ে মেসির খেলা দেখার জন্য অপেক্ষা করুন।

Watch Live PSG vs Lyon

আমরা এখানে শুধু পিএসজির পরবর্তী ম্যাচ নিয়েই কথা বলবো না বরং এবছর কবে কখন কার সাথে মেসির খেলা আছে সেই সকল বিষয় নিয়ে আলোচনা করব। মেসি পিএসসিতে যোগদানের পর থেকে পিএসসি এখন জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। সুতরাং তাদের নিয়ে সকলের মধ্যে একটা আলাদা আগ্রহ তৈরি হয়েছে। সুতরাং পিএসসির পরবর্তী ম্যাচ মানে মেসির পরবর্তী ম্যাচ।

এই পোড়া বছর পিএসজি কোন কোন দলের মুখোমুখি হবে তা এখানে আমরা তুলে ধরবো। পিএসসির সবগুলো ম্যাচ বাংলাদেশ সময় অনুযায়ী কখন শুরু হবে তাও আমরা এখানে দিয়ে দিব। যারা মেসি এবং নেইমারের ভক্ত আশা করছে তারা পিএসসির কোন খেলায় আর মিস করবেন না। তো চলুন পিএসসির পরবর্তী ফুটবল ম্যাচের সময়সূচী জেনে নেওয়া যাক।

psg-vs-lyon-bd-time

psg-match-time
psg-match-time-1
psg-match-time-2

psg-match-time-3
psg-match-time-4

মেসি পিএসজি লাইভ

পিএসজিতে মেসি যোগদান করার দুই সপ্তাহের বেশি হয়ে গেলেও এখন পর্যন্ত কোন ম্যাচে তাকে দেখা যায়নি। আজকে  রেমস এর বিপক্ষে তাকে দেখা যেতে পারে।  লিগ ওয়ান এ রেইমস এর বিপক্ষে মেসির প্রথম ম্যাচ আজ অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সময় আজ রাত 12 টা 45 মিনিটে ম্যাচটি অনুষ্ঠিত হবে। পিএসজি বনাম রেইমস লাইভ দেখতে আমাদের সাথে থাকুন

পিএসজির হয়ে খেলার জন্য মেসির 30 নাম্বার জার্সি পছন্দ করে নিয়েছে। পিএসজির 30 নম্বর জার্সি বিক্রি শুরু হওয়ার 30 মিনিটের মধ্যে সবগুলো জার্সি বিক্রি হয়ে যায়। আপনি যেদিন মেসি নেইমারের ভক্ত হয়ে থাকেন তবে পিএসজি জার্সি ব্যবহার করতে পারেন। তো আজকের আর্টিকেলটি এ পর্যন্তই। যদি আপনাদের পিএসজি নেইমার মেসি সহজে কোন ফুটবল বিষয়ে তথ্য জানার দরকার হয় তো আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন।

Facebook Comments

Tags

Notun Sokaal

The author loves to write educational article for the students. He is a student of masters in Sociology. Writing articles has become his addiction. Because he wants to help Bangladeshi Students by his articles.

Related Articles

Back to top button
Close