bts এর পূর্ণরূপ কি?

আজকে আমরা একটি মজার বিষয় নিয়ে আপনাদের সামনে আলোচনা করতে যাচ্ছি। আজকে আমরা কোরিয়ান কে-পপ ব্যান্ড বিটিএস নিয়ে আপনাদের সামনে বিস্তারিত আলোচনা করতে যাচ্ছি। আজকে আমরা জানবো বিটিএস এর অর্থ কি। বিটিএস দ্বারা কি বুঝানো হয় এবং বিটিএস টা কি জিনিস।

অনেকেই বিটিএসকে পছন্দ করেন বা বিটিএস এর গান শুনেন। কিন্তু অনেকেই জানেন না যে, BTS এর পূর্ণরূপ কি বা বিটিএস কিভাবে পরিচালিত হয়। কারা বিটিএস পরিচালনা করে। bts মূলত ২০১৩ সালে তাদের কার্যকাল শুরু করে। ২০১৩ সাল থেকে এখন পর্যন্ত BTS এর কার্যক্রম চলমান রয়েছে। বিটিএস এর সর্বমোট ৭ জন সদস্য সংখ্যা রয়েছে।

৭ জন বালক বিটিএস এর কার্যক্রম চলমান রেখেছে। তাদের মধ্যে একেক জন একেক রকম কাজে কর্মরত রয়েছে। bts মূলত কেপ অফ হিপ হপ আর এন্ড বি ইডিএম ধরনের গান করে থাকে। আজকে আমরা আপনাদেরকে বিটিএস এর পূর্ণরূপ জানানোর জন্য প্রবন্ধটি উপস্থাপন করছি।

আপনি যদি আমাদের আজকের প্রবন্ধটি মনোযোগ সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত পড়ে থাকেন। তাহলে সম্পর্কিত যত গুরুত্বপূর্ণ বিষয়গুলো রয়েছে সকল বিষয়গুলো আপনি একসঙ্গে জেনে নিতে পারবেন। সৃষ্টি করেছে মূলত কিশোর কিশোরীগণ। BTS এর প্রতি একটি আলাদাই মনোভাব পোষণ করে।

বিটিএস(BTS) এর পূর্ণরূপ:- বাংতান বয়েজ (Bangtan Boys) বা বাংতান সোনিয়ানদান (Bangtan Sonyandan)

 

বিটিএস এর পূর্ণরূপ কি?

 

বিটিএস বর্তমানে কিশোর কিশোরীদের মধ্যে একটি আলোড়ন সৃষ্টি করেছে। কিশোর কিশোরীরা নিজেদেরকে বিটিএস আর্মি মনে করে। বিটিএস আর্মি দ্বারা বোঝায় বিটিএস এর সাথে সবসময় থাকবে। বিটিএস ছাড়া অন্য কোন ব্যান্ড সঙ্গীতের গান তারা শুনবে না বা অন্য কোন ব্যান্ড সংগীতকে তারা সমর্থন করবে না।

bts এই সময়ে যতটা আলোড়ন সৃষ্টি করেছে ততটা আলোর অন্য কোন পথ সঙ্গীত করতে পারেনি। বিটিএস বর্তমানে পুরো বিশ্বে তাদের ফোক সংগীত ছড়িয়ে দিচ্ছে। পুরো বিশ্বের সাধারণ জনতা তাদের গান শুনছে এবং তাদেরকে সমর্থন করছে। এটি দক্ষিণ কোরিয়ান ৭ সদস্যের বয় ব্যান্ড। ২০১০ সালে তারা ট্রেনিং হিসেবে এবং ২০১৩ সালে একটি অ্যালবাম বের করে। তারা তাদের আত্মপ্রকাশ করে ২০১৩ সালে যে অ্যালবামটি বের করে। সেই অ্যালবামটির নাম হল স্কুল ফর স্কুল।

এই অ্যালবামের মাধ্যমে তারা তাদের পরিচিতি প্রদান করে। ২০১৮ সালে বিলবোর্ড ২০৪টি প্রথম স্থান দখল করে। এই দক্ষিণ কোরিয়ান সঙ্গীত দলটি তারা এখনো বিশ্বের বিভিন্ন দেশে তাদের সংগীত পরিবেশন করে এবং মানুষের সমর্থন আদায় করে। বিটিএস বর্তমানে বিশ্বে যতটা আলোড়ন সৃষ্টি করেছে।

অন্য দেশ কোন দেশের কোন সংগীত পরিবেশনকারী ব্যান্ড এতটা অল্প সময়ে আলোড়ন সৃষ্টি করতে সক্ষম হয়নি। আজকে আমরা যে আলোচনাটি আপনাদের সামনে উপস্থাপন করলাম। সেটি বিটিএস এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করা হয়েছে। আপনারা আমাদের আজকের প্রবন্ধ হতে BTS এর পূর্ণরূপসহ ব্রিটিশ সম্পর্কিত প্রয়োজনে এবং গুরুত্বপূর্ণ তথ্যগুলো জানতে পেরেছেন। আপনি যদি এরকম আরও অনেক তথ্য জানতে চান। তাহলে আমাদের প্রবন্ধের মাধ্যমে আপনি তথ্যগুলো জানতে পারবেন।